শিক কাবাব

শিক কাবাব ২

কাবাব প্রেমিরা ঘুরে ফিরে বারবার শিক কাবাবের (shik kabab) কাছে ফিরে আসে। কারন কাবাব বলতে যা বোঝায় তা যেন শিক কাবাবেই বেশি করে ধরা পড়ে। শীতকালে গরম আগুনে শিকে ঝলসানো কাবাবের স্বাদই আলাদা। চলুন দেখে নেওয়া যাক শিক কাবাবের আরেকটি রেসিপি।

মুরগির কলিজার সাসলিক

মুরগির কলিজার সাসলিক

কাবাব জাতীয় আইটেমগুলোর মধ্যে সাসলিক একটা জনপ্রিয় নাম। সাধারণত মুরগির হাড়ছাড়া মাংস ও বিভিন্ন সবজির সমন্বয়ে এটা তৈরি করা হয়ে থাকে

তান্দুরি চিকেন রেসিপি

তন্দুরি চিকেন

তন্দুরি চিকেন, চিকেন ও কাবাব প্রেমিদের মধ্যে একটা জনপ্রিয় আইটেম। টকটকে লাল রঙের ঝলসানো তন্দুরি চিকেন দেখতে বেশ লোভনীয় হয়।

hari kabab, হাড়ি কাবাব

হাড়ি কাবাব

কাবাবপ্রেমিদের কাছে হাড়ি কাবাব প্রিয় একটি নাম। অনেক সময় বাসায় কাবাব বানানোর মতো সব সরঞ্জাম থাকে না। যেমন বারবিকিউ মেকার বা কয়লার চুলা সচরাচর হাতের কাছে পাওয়া যায় না। কিন্তু তাই বলে কি কাবাব খাওয়া থেমে থাকবে? নাম থেকেই বোঝা যাচ্ছে হাড়িতে তৈরি হয় এই হাড়ি কাবাব। স্বাদে অন্যন্য কাবাবের চেয়ে কোন অংশে কম নয়। […]

শিক কাবাব

শিক কাবাব

আমাদের দেশে যেসব কাবাব জনপ্রিয় তার মধ্যে শিক কাবাব (shik kabab) অন্যতম। এই কাবাব শিকে গেঁথে তৈরি করা হয় বলে এর নাম শিক কাবাব। গরু বা খাসির মাংস দিয়ে এটা করা হয়। আগুনের উপরে সরাসরি ঝলসানো হয় এই কাবাব।

বিফ টিক্কা

বিফ টিক্কা

টিক্কা কাবাবের মধ্যে মনে হয় বিফ টিক্কাই সবচেয়ে জনপ্রিয়। কারণ এতেই টিক্কা কাবাবের প্রকৃত স্বাদ পাওয়া যায়। চলুন ঝটপট দেখে নেওয়া যাক এর রেসিপি টি।

কপিরাইট ২০১৯© allbanglarecipes.com সর্বাধিকার সংরক্ষিত।