গ্রিল চিকেন নুডল্‌স

নুডল্‌স এর সাথে গ্রিল চিকেন

নুডল্‌স (noodles) বা চাওমিন (chow mein) জনপ্রিয়তার শির্ষে থাকা একটা খাবার। নাস্তা হিসেবে নুডল্‌স পছন্দ করেন না বা খান না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

পাস্তা

পাস্তা

ইটালিয়ান (italian) খাবারগুলোর মধ্য়ে পাস্তা (pasta) আমাদের দেশে বেশ জনপ্রিয়তা পেয়েছে। হরেক রকম করে এই পাস্তা প্রিপেয়ার করা যায়। এখানে এমনই পাস্তার এক মজাদার রেসিপি দেওয়া হল। (রেসিপিঃ মনির হোসেন)

চিকেন পাস্তা

চিকেন পাস্তা

পাস্তা (pasta) আমাদের সকলেরই প্রিয় খাবার কিন্তু এই খাবারের শখ মেটাতে গিয়ে আমাদের রেস্টুরেন্টে গিয়ে চড়া দামে পাস্তা কিনতে হয়। কিন্তু সেই একই স্বাদের পাস্তা যদি বাড়িতে তৈরি করা যায় তাহলে কেমন হয় বলুন তো! তাহলে দেরি না করে দেখে নেওয়া যায় সুস্বাদু পাস্তা তৈরির রেসিপি টি।

ফ্রাইড নুডল্‌স উইথ বিফ

ফ্রায়েড নুডল্‌স উইথ বিফ

নুডল্‌স কার না প্রিয়! বিফ এবং সবজির সাথে নুডল্‌স বেশ ভালো যায়। তাহলে দেখে নেওয়া যাক ‘ফ্রাইড নুডল্‌স উইথ বিফ’ রেসিপি টি।

কনফেটি পাস্তা সালাদ

ইটালিয়ান কনফেটি পাস্তা সালাদ

এই রেসিপিটি বানানো খুব সহজ। বারবিকিউ এর সাথে এই সালাদ খুব ভালো যায়। ভালো ফলাফলের জন্য এটা এক রাত ফ্রিজে রাখা যেতে পারে। (pasta)

রেড সস পাস্তা

রেড সস পাস্তা

পাস্তার (pasta) সাথে টমেটো সস বেশ ভাল যায়। এই রেসিপিতে টমেটো রেড সস এবং পেনে পাস্তা ব্যবহার করা হয়েছে। পেনে পাস্তা সিলিন্ডার আকৃতির এক ধরনের পাস্তা

bangla recipe featured image

নুডল্‌স চিকেন কিমা কাবাব

আমরা ট্রেডিশনাল ওয়েতে নুডল্‌স রান্না না করেও এর মাধ্যমে তৈরি করতে পারি মুখরোচক ও ব্যতিক্রমধর্মী সব খাবার। আজ তারই একটার রেসিপি দেওয়া হলো। রেসিপিতে ম্যাগি নুডল্‌স ব্য়বহার করা হয়েছে। আপনারা চাইলে যে কোন ইন্সট্যান্ট নুডল্‌স দিতে পারেন।

চিকেন চাওমিন

চিকেন চাওমিন

চাওমিন নুডলসের একটি ডিশ। চিন এবং আমেরিকায় এটা খুব জনপ্রিয় একটা খাবার। এতে নুডলসের সাথে ব্য়বহার করা যায় চিংড়ি, মুরগির মাংস, সবজি ও আরো অনেক কিছু। এখানে চিকেন চাওমিনের একটি রেসিপি শেয়ার করা হলো।

কপিরাইট ২০১৯© allbanglarecipes.com সর্বাধিকার সংরক্ষিত।